DATE/TIME


me

Instagram

Instagram

~*~*~*~*~*~*~*~*~*~*~*~

BANGLADESH-গণজাগরণ-২০১৩

TRACK

KOBITANGON

মঙ্গলবার, ২১ ফেব্রুয়ারী, ২০১২

আমি কী ভূলিতে পারি...!!!♣



♣আমার ভাই -বোন'এর রক্ত রাঙালো একুশে ফেব্রুয়ারী...

মোরা কী ভূলিতে পারি♣
------------------------

শুধু এ'মাসের জন্য কাছে পেয়েছি..তাই তোমাকে নিয়ে টানা-টানি..!!
বলতে চাই সারাটি বছর আমার ভাষা হোক বাঙলা জানি..
অফিস থেকে রাস্তা পর্যন্ত তোমার আহজারি...
আমি কী ভূলিতে পারি...!

ইংরেজী না বলতে পারলে স্যার দেয় আমায় গালি..আমি কী ভূলিতে পারি...!!!
বাংলা ভাষা খাতায় লিখলে স্যারের মুখোস্রী হয় কালি.....মোরা কী ভূলিতে পারি...!!

আমার জিহ্বা বলতে গিয়ে হাতরে মরে...শুনি না বাংলার ধ্বনী...
বাংলা শোনার জন্য মা কান দাড়িয়ে থাকে..আমি কী ভূলিতে পারি...বল মা আমি কী ভূলিতে পারি...!!

রাযিব আকাশ
২০-০২-২০১২ইং---১১:৫৯pm
PB DATE- 21-02-2012
৭ই ফাল্গুন, ১৪১৮ বাংলা
© All Rights Reserved