DATE/TIME


me

Instagram

Instagram

~*~*~*~*~*~*~*~*~*~*~*~

BANGLADESH-গণজাগরণ-২০১৩

TRACK

KOBITANGON

বৃহস্পতিবার, ৯ ফেব্রুয়ারী, ২০১২

♥♣বাংলাদেশ পজিটিভ♣♥

আমার রক্তের নাম বাংলাদেশ পজিটিভ..
কারো রক্ত লাগবে কী..আমার রক্ত দিয়ে আমি নিজেকে স্বাধীন করি..
আমার রক্তের গন্ধে তোমরা এখন ঘুমাও রাত হলে...
ঘুমিয়ে থাকে জব্বার, বরকত, আর তোমরা...
আমার রক্তে গণতন্ত্র, বাকশক্তি মুক্তি পায়...
কেউ কী আছে...সে রক্তের স্বাদ নিতে..!
সে রক্ত তুষার ঝড়ে শক্ত হয় না কোনদিন..
টগবগে এক তরুন আমি, আমার রক্তে সবাই জানি..।।
আমার রক্তে জন্ম নেয় প্রেমিক-পেমিকা..
সৃষ্টিকর্তা আমায় বানায় একটি নাম দিয়ে "বাংলাদেশ"
আমি এখন চল্লিশ পেরিয়ে একচল্লিশে..
সবুজ সন্তানরা নির্বিঘ্নভাবে ভেসে বেড়ায় আমার সবুজ ছায়াঁর নিচে।।

Written DATE-09-02-2012
২৭শে মাঘ, ১৪১৮ বাংলা
-----------------------
PB DATE- 09-02-2012
২৭শে মাঘ, ১৪১৮ বাংলা

© All Rights Reserved-2012

প্রকাশিত হয়েছে/Published on-
KOBITANGON~কবিতাঙ্গন