DATE/TIME


me

Instagram

Instagram

~*~*~*~*~*~*~*~*~*~*~*~

BANGLADESH-গণজাগরণ-২০১৩

TRACK

KOBITANGON

শনিবার, ২০ জুলাই, ২০১৩

আবরণে ভালবাসা...♠

অজানা ভাললাগা কভু কাছাকাছি
ক্যামেরার ফ্রেমে বন্দি ভাবনাগুলো..
একদিন চুপিসারে এসে বলে রাঙিয়ে দাও না আজ আপন করে..।।


কোন উড়ন্ত সেতুর উপর যদি আমি এসে বলে আমায়
"যাও ভাবনার অন্তরালে এক ভালবাসাবাসি..;"
তোমার ছলনার উদারতায় আমার সব স্বপ্ন
আবার জেগে উঠে নতুন করে..
কভু যদি বাস থেকে নামতে না ধর হাত..
কভু বিকেলে বলবে না আর
"হবে নাকি চায়ের চুমুকে চুম্বন..;"

আমি অবধারিত হয়ে দেশের টানে
ফিরতে হবে মাছরাঙা'র ঠোটে..
বোবা হয়ে ফিরবোনা  আর..;
জানি আমার শব্দগুলো তোমার কাছে বোবা
হয়ে আমাতে ফিরে আসে..
নেই কোন স্পন্দন, নেই শব্দের ভালবাসা
তবু অকপটে আমাতে তোমার তেরটি'নদীর ঢেউ খেলা করে..।
আমি ব্যস্ত ক্যামেরায় তোমাকে আর খুঁজি না..
আমি পুরোনোকে আপন করে নিতে পারি না..
বলেই আজ আমার সর্বপ্রেমে আবৃত হৃদয়;
নেই কোন অনুযোগ তোমাতে আমাতে
আমি একলাফে উঠে যাই ট্রেনে..
লাফ দিয়ে নামি রাস্তায়..
আমার নেই আজ সংশয়..
ভাবনার পরতে পরতে ভালবাসা রয়..।।


© 2012-mdrazib
18-11-2012
০৪-অগ্রাহায়ন-১৪১৯
০৩-মহররম-১৪৩৪