DATE/TIME


me

Instagram

Instagram

~*~*~*~*~*~*~*~*~*~*~*~

BANGLADESH-গণজাগরণ-২০১৩

TRACK

KOBITANGON

শুক্রবার, ১ এপ্রিল, ২০১১

ভালবাসার-স্বাধীন দূর্নীতি

"তোমার দেশে আসতে আমার অনেক লাগে ভালো
তাইতো তোমার দেশে এসে দেশটা করি কালো"

তুমি যতোই ভং ধরনা,ছাড়বোনা তোমার পিছু..।

"অফিস-কলেজ-বন-বাদারে তোমার চরণ অবাধ,
হাতখানা আজ শিকল বাঁধা আমার ঘরের কপাট"

তাই বলে কী ছাড়বো তোমায়, আজ মারবো তোমায় রুখে..।

"স্বাধীন তোমার চরণ ভূমি, ক্লান্ত তোমার প্রাণ,
স্বাধীন ভাবে কেউ বাঁচে না আমায় দিয়ে ত্রাণ"

আসবে সে যে সততা নিয়ে, পার পাবেনা তুমি..।

"মারবে আমায় বলি শোনো, আর কী করা যায়
তোমার দেশের সৎ আছে যে দাড় তাঁকে সবাই চায়"

আছে যে সে মা-য়ের ভ্রুণে, তৈরী থাকো তুমি,
বিনাস সে যে ঘটাবে যখন মরবে তখন তুমি..।

"তোমার যতই থাকুক আশা, বুকে থাকুক গভীর বাসা
লজ্জা-ঘৃণা কেউ ছোবেনা আমার গাঁয়ে ঘেশা"

ভালবাসার শিকল তোমায় পরাবো আমি আজ,
ভালবাসার-স্বাধীন দূর্নীতি ঘুঁচাবো আমি আজ..।

মোঃ রাযিব
০১-০৪-২০১১
১৮ চৈত্র, ১৪১৭ বাংলা
(৪:০৫ বিকেল)
=========
MD. RAZIB
01-04-2011
18th Choittro, 1417
(04:05pm)
প্রকাশিত হয়েছে-
PROTHOM ALO BLOG
&
SOMEWHEREINBLOG